Wednesday, July 07, 2010

এম সি এম টিতে (MCMT) যোগদান প্রসঙ্গে। Internet job.

এম সি এম টিতে (MCMT) যোগদান প্রসঙ্গে।
এম সি এম টি একটি ছোট ফার্ম। এখানে ইন্টারনেটে বিভিন্ন ধরনের কাজ করা হয়। বিশেষ করে ডাটা এন্ট্রি, ওয়েব পেজ ডিজাইনিং, গ্রাফিক্স ডিজাইন, ওয়েব রিসার্চ ইত্যাদি কাজ করা হয়। এখনও যারা বেকার কিন্তু শিক্ষিত, যারা ইন্টারনেট থেকে আয় করতে পারে না কিন্তু আয় করে বেকারত্ব গোছাতে ইচ্ছুক , সাহসী , বিশ্বস্থ ও সৎ এবং ধয্যশীল। তারা আমার এ ফার্মে যোগ দান করতে পারেন। আমি এ ফার্ম আরো বড় ও বিস্তৃত ভাবে করার উদ্দ্যেশে কিছু লোক নিব। 

আমার ফার্মে যোগদানের যোগ্যতা ও শর্ত ঃ-
১। শিক্ষাগত যোগ্যতা নৃন্যতম এস এস সি পাশ। আরো বেশি হলে আরো ভালো।
২। কম্পিউটার সম্পের্কে বেসিক ধারনা। বিশেষ করে এম এস ওয়ার্ড, এক্সেল ও উইনডোজ এক্স পি সম্পর্কে ধারনা। বাকিটুকু শিখিয়ে নিব।
৩। ডাচ বাংলা ব্যাংকে একাউন্ট থাকতে হবে।
৪। নিজেস্ব মোবাইল থাকতে হবে।
৫। MCMT নির্দেশ বিনা শর্তে মেনে নিতে হবে।
৬। ইন্টারনেট থেকে আপনার আয় করা অর্থের ১০% ফার্মকে দিতে হবে।
৭। নিয়মিত MCMT সাথে যোগাযোগ রাখতে হবে।
৮। ইমেল আইডি ও ফেসবুক আইডি থাকতে হবে।
৯। বাংলাদেশের বাসিন্দা হতে হবে।
১০। নৃন্যতম ফার্মে দুই বছর কাজ করার মানসিকতা থাকতে হবে।


আমি মনে করি, ফার্মে যে কেউ ঢুকে তার নিজ যোগ্যতায় বেকারত্ব দুর করে , দেশের মাটিতে নিজের ভিত শক্ত করতে পারবে। আমার ফার্মে  যে কেউ আসতে পারেন , তবে যারা ডিজাইন ( গ্রাফিক্স ডিজাইন) ও প্রগ্রামিং জানেন তার খুব দ্রৃত নিজের ভাগ্য ফেরাতে পারবেন।


পরিশেষে , আমি আবার বলি , ইন্টারনেটে কাজ করুন বিদেশের টাকা দেশে আনুন । এবং দেশকে বেকারত্বরে অভিশাপ থেকে রক্ষা করুন। অযাথা কোন মামা খালুর কল্যানে নয় , নিজের যোগ্যতায় মাথা তুলে কাজ করুন ও আনলিমিটেড আয় করুন।

Contact me : 01918-878403 (9am -9pm for (GMT +6)) 


Email : mkbokul@hotmail.com
When you send me a mail then please attach your CV with your photo, Mobile Number, Facebook link and yahoo messenger id.