Sunday, April 18, 2010

ঘরে বসে আয় করুন ।

আমাদের দেশে অনেক মেধাবী বেকার আছে , যারা কাজ খুজছে কিন্তু কাজ পাচ্ছে না , টাকা ও মামা খালুর অবর্তমানে। এখনকার সময়ে চাকুরি একটা সোনার হরিণ। যাকে ধরতে গেলে শুখু মেধা ও ভালো রেজাল্ট থাকলেই হয় না সাথে টাকা ও মামা খালু থাকা চাই। আমরা এমন এক সমাজ ব্যবস্থা চালু করে ফেলেছি যে এখানে কদাচিৎ মেধার দাম পাওয়া যায়। সেটা অনেক বড় ভাগ্যের ব্যাপার।

কিন্তু সে যুগের এখন অবসান হতে চলেছে। এখন অনেকেই ঘরে বসে টাকা আয় করছে। মামা খালুর দরকার নেই। নিজের মেধা দিয়ে টাকা আয় করা যায় অতি সহজেই তবে প্ররিশ্রম করতে হবে। যদি কেউ ভাবেন যে টাকা হেটে হেটে তার বাড়ি পৌছাবে তাহলে ভূল ভাববেন। টাকা অবশ্যই পরিশ্রম করে আয় করতে হবে। তবে তা ঘরে বসে আয় করা সম্ভব।


আপনার একটা কম্পিউটার ও আনলিমিটেড নেট লাইন আছে, সাথে আছে সৎ সাহস , মেধা ও নতুন কিছু আবিষ্কারে আকাঙ্খা ও বুধ্ধি। অতএব আপনি সম্পুর্ন রেডি। এখন ঝাপিয়ে পড়ুন কজে। নেটে অনেক ফ্রিল্যান্সিং ওয়েব আছে । তার একটাতে ফ্রি রেজিট্রেশন করে কাজে লেগে যান। আর শুরু করুন টাকা আয়ের কাজে। দুষিত সমাজ ব্যবস্থাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বলুন আমি কারো ধার ধারিনা। আমি কাউকে ঘুষ দিয়ে কাজ পেতে চাইনা। যারা দুঃনির্তি করে তাদের বলুন আমি কারো করুনার পাত্র নই। দেখুন আমি যে কাজ পারতাম তা আপনারা করতে দেন নি। কিন্তু আমি পিছিযে নেই।


সহজে কাজ পাওয়া যায় এমন একটা ঠিকানা এইটা : This Link



আমার এই লেখা গুলো This Link পাওয়া যাবে।