Thursday, March 04, 2010

Data Entry job.

Data entry is very simple work. This task (data entry) is very easy and low cost work. you need working hard and will get money for your hard working. I need to people for typing images / data. if you think you earning lot of money from this project please excuse me. You have to internet connected for log in on my system. And you need to do work for me 3 or 4 hours daily. (Minimum) May be I need to do 20 days continue your work.

I will pay you 40 taka for per 1000 correct image / Data typed. I will pay you by Bank to bank or money order as you choose. please don’t expect payment by paypal or other method. I am willing to pay by Bank to bank & money order only. If, you are agree with my trams and condition.


I need Bangladeshi workers only. If you agree please contract me.



যাদের আনলিমিটেড নেট লাইন ও হাতে পর্যাপ্ত সময় আছে এবং কাজ করতে ইচ্ছুক , তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। এটা সহজ কিন্তু বেশ সময় নিয়ে কাজ করতে হয়। যে কেউ করতে পারবেন। এটাকে পার্ট টাইম কাজ হিসাবেও নিতে পারেন। 

শুধু শুধু কম্পিউটার না ফেলে রেখে এটা দিয়ে উপার্জন করুন। দৈনিক নূন্যতম দুই হাজার এন্ট্রি করতে পারলে মাসে নূন্যতম ২৮০০ টাকা সহজেই ইনকাম করা যায়। হাতের স্প্রিড ভালো ও নিভূল লিখতে পারলে দৈনিক ৫ থেকে ৬ ঘন্টা কাজ করে মাসে ৮০০০ টাকা থেকে ১৫০০০ টাকা আয় করা সম্ভব। এটা স্বাধীন পেশা। এই কাজ করে আপনি যেমন আনন্দ পাবেন। তেমনি আপনার নেট বিল সহ আপনার হাত খরচের টাকা খুব সহজেই আয় করতে পারবেন। ডাটা এন্ট্রির কাজে প্রতি হাজার নিভূল এন্ট্রির জন্য টাকা দেওয়া হয়। এ টাকার পরিমান বাংলাদেশি টাকায় সর্বনিম্ন ৩১ টাকা থেকে ৬৮ টাকা পর্যন্ত হয়ে থাকে।

ক্যাপচা হচ্ছে কয়েকটি অক্ষর ও সংখ্যার সমন্নয়ে একধরনের সিকিউরিটি কোড বা ছবি যা বিভিন্ন সাইটে রেজিষ্ট্রেশন করার সময় প্রদান করতে হয়। কোন প্রোগ্রাম এর মাধ্যমে কেউ যাতে স্বয়ংক্রিয়ভাবে একটি সাইটে রেজিষ্ট্রেশন বা ফরম পূরণ করতে না পারে এজন্য এটি ব্যবহার করা হয়। আমি যে ছবি দিয়েছি সেই ছবিতে যে খালি ঘর আছে আছে সেখানে ক্যাপচা এন্ট্রি করতে হবে। 

ডাটা এন্ট্রির কাজ করুন বিদেশের টাকা দেশে আনুন। বেকারত্বর বোঝা কিছুটা হলেও হাল্কা করুন।